Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

নেত্রকোনার দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় ৮ম শ্রেণির ছাত্র পানিতে পড়ে মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৬:৪৯ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের নোয়াপাড়া নামক স্থানে সোমবার সকালে ট্রাকের ধাক্কায় পানিতে পড়ে অষ্টম শ্রেণির ছাত্র রাকিবের (১৪) করুণ মৃত্যু হয়েছে।
মৃতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নোয়াপাড়া গ্রামের রিক্সা চালক আব্দুল খালেক মুন্সির ছেলে কৃষ্ণেরচর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রাকিব প্রতিদিনের ন্যায় সোমবার সকালে প্রাইভেট পড়ে বাড়ীতে ফিরে আসার সময় মা-মনি এন্টারপ্রাইজ পরিবহন নামক একটি বেপরোয়া গতির ট্রাক বিআরটিসি বাসকে সাইট দিতে গিয়ে তাকে ধাক্কা দিয়ে রাস্তার পাশ্বে খালের পানিতে ফেলে দেয়। স্থানীয় লোকজন পানিতে নেমে অনেক খোঁজাখুঁজির পরও নিখোঁজ ছাত্র রাকিবকে না পেয়ে দূর্গাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। প্রথমে দুর্গাপুর ফায়ার সার্ভিস ও পরে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘন্টা চেষ্টা চালিয়ে দুপুরের দিকে তার মৃতদেহটি উদ্ধার করে।
এ ব্যাপারে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাকিবের মৃতদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। রাকিবের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ ফেলে ট্রাক ও ট্রাক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ