Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

মতলব সেতুর অ্যাপ্রোচ সড়কে ধস

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৭:৪০ পিএম

চাঁদপুরর মতলব সেতুর অ্যাপ্রোচ সড়কে ধস। সড়কের ওপরের অংশে গর্তের সৃস্টি হয়েছে। বৃস্টির কারনে গত ১১ জুলাই বিকেলে সেতুর উত্তর পাড়ের পশ্চিম দিকের বালি সরে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে এবং গর্ত ভরাটের কাজ দ্রুত করা হচ্ছে বলে সওজ কর্তৃপক্ষ জানিয়েছেন। এ বছরের প্রথম দিকে মতলব সেতু দিয়ে যানবাহন চলাচলের জন্য খোলে দেয়া হয়।
১৪ জুলাই মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম ভাঙ্গনস্থান পরিদর্শন করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, কাজের মান খারাপ হওয়ার কারণে এ সমস্যা হয়েছে। তিনি মতলব সেতুর অ্যাপ্রোচ সড়কের কাজের মান গুণগত না হওয়ায় অসন্তোষ প্রকাশ করেন।
চাঁদপুরের সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম জানান, সেতুর দু‘পাশের অ্যাপ্রোচ সড়ক সম্পূর্ণ বালু দিয়ে করা হয়েছে। বৃস্টিতে বালু সড়ে যাওয়ায় সড়কটি ধসে পড়েছে। সংস্কার করা হচ্ছে। ১৫/২০ দিনের মধ্যে ধসে যাওয়া অংশটির সম্পূর্ণ কাজ শেষ হবে।
মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার সেতুবন্ধন 'মতলব সেতু'। চাঁদপুর সদর, রায়পুর, লক্ষ্মীপুরসহ বিভিন্ন উপজেলার জনসাধারণ এ সেতু দিয়ে ঢাকা আসা যাওয়া করে। 'মতলব সেতুর উত্তর পাড়ের পশ্চিম দিকে বৃস্টির কারণে রাস্তার এক পাশে গর্ত হয়ে গেছে। এতে যান চলাচল ব্যাহত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ