Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

পাবনায় বজ্রপাতে এক সপ্তাহে ৮জন নিহত ,নিখোঁজ একজনের উদ্ধার কার্যক্রম স্থগিত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৮:৫৮ পিএম

পাবনার বেড়া উপজেলায় বজ্রপাতে ১ জন নিহত , নিখোঁজ রয়েছেন একজন। যমুনা নদীতে নৌকায় ফেরার পথে বজ্রপাতে নৌকার এক মাঝি নিহত হন। এ ঘটনায় অপর একজন মাঝি নদীতে পড়ে নিখোঁজ রয়েছেন। যমুনা নদীতে বজ্রপাতে নিখোঁজ মাঝি নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার সাইফুলকে এখনও খুঁজে পাওয়া যায়নি। সন্ধ্যার আগে ডুবরী ও স্থানীয় লোকজন তাকে উদ্ধারের কার্যক্রম স্থগিত করে দিয়েছেন । বেড়া উপজেলা কর্মকর্তা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী এবং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদ মাহমুদ জানান, তাঁকে খুঁজে পাওয়ার সম্ভাবনা না দেখায় উদ্ধার কার্যক্রম স্থগিত করা হয়েছে। এদিকে,

পাবনার সাঁথিয়া উপজেলায় গত রবিবার সন্ধ্যায় আলমাস(৩০) নামে এক ব্যক্তি বিলে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান। এ সময় শামীম নামে অপর একজন আহত হন। তাঁকে সাঁথিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিহত আলমাসের দাফনের তাৎক্ষণিকভাবে ১০ হাজার টাকার অনুদান প্রদান করেন। এ সময় উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী নাসির উদ্দিন ও স্থানীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়নুল আবেদীন রানা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এ নিয়ে এক সপ্তাহে পাবনায় বজ্রপাতে ৮ জন মারা গেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ