Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

এমপি শাওনের বাবার রূহের মাগফেরাত কামনায় দোয়া

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন এমপির পিতা মরহুম আলহাজ নুরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে মরহুমের রুহের মাঘফেরাত কামনার্থে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

গত রবিবার আছর নামাজবাদ মরহুমের পরিবার বর্গের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলের মোনাজাত পরিচালনা করেন কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের সভাপতি আলেমেদ্বীন মাওলানা মো. আনাছ ছাহেব, ভোলা জেলা আলেম কুলের শিরোমনি বাটামারা পীর সাহেব আলহাজ মাওলানা মো. মহিবুল্লাহ ছাহেব, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন, ইত্তেহাদের সভাপতি মাওলানা মো. আনাছ সাহেব, কর্তারহাট পীর সাহেব, লালমোহন মোল্লা জামে মসজিদের খতিব মাওলানা মো. মোজাম্মেল হক, বাহ্দুর চৌমুহনী কওমি মাদরাসার মোহতামিম মাওলানা কামাল হোসেন, ঢাকা ঢালকা নগর মাদরাসার মোহতামিম হাফেজ মাওলানা মেজবাহ উদ্দিন, লালমোহন উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, তজুমুদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, মেয়র এমদাদুল ইসলাম তুহিন, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমানসহ ভোলা জেলা, লালমোহন ও তজুমুদ্দিন উপজেলার কয়েক হাজার আলেম ওলামা ও অত্র এলাকার হাজার হাজার লোক মরহুমের দোয়া মোনাজাত অংশগ্রহন করেন।

তার পূর্বে মরহুমের রুহের মাঘফেরাত কামনায় বিভিন্ন হেফজখানা ও কওমি মাদরাসায় কোরান খতম, খতমে তাহলিল এর আমলের মাধ্যমে দোয়া করা হয়। দোয়া পরবর্তী বিভিন্ন এতিম ও হেফজখানার এতিমদের খাওয়ার ব্যবস্থা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন