Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বোন হত্যায় ভাইয়ের যাবজ্জীবন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:৩০ এএম


ময়মনসিংহের ভালুকা উপজেলায় ছোট বোন হত্যার দায়ে বড় ভাই রুবেল মিয়া (১৯) কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ রায় ঘোষনা করেন।
কোর্ট ইন্সপেক্টর শেখ কবিরুল ইসলাম রায়ের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই রায়ে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো তিন মাসের সাজা প্রদান করেন বিচারক।

আদালত সূত্র জানায়, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আকনাপাড়া গ্রামের বাসিন্দা বাদশা মিয়া তার স্ত্রী ছেলে মেয়েদের নিয়ে কাজের সুবাদে ভালুকা উপজেলা জমিরদিয়া মাষ্টারবাড়ি এলাকার ভাড়া বাসায় বসবাস করতেন। ওই সময় তুচ্ছ ঘটনায় ২০১৪ সালের ৩ ফেব্রæয়ারি মেয়ে আমেনা খাতুনকে (১৪) খুন করে বড় ভাই রুবেল মিয়া। এ ঘটনায় নিহতের পিতা বাদশা মিয়া বাদি হয়ে ওইদিন রাতে ছেলে রুবেল মিয়াকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গতকাল সোমবার ঘটনার ৪ বছর ৫ মাস পর মামলার দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য প্রমান শেষে আদালত এ রায় দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ