Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

২৭ লাখ টাকাসহ ভুয়া পুলিশ গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর হাতিরঝিল থেকে ভুয়া পুলিশ পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৩। তার নাম কবির হোসেন শেখ (৩৮)। গতকাল সোমবার সকালে হাতিরঝিলের মন্দিরের সামনে তল্লাশির সময় পুলিশের স্টিকারযুক্ত একটি প্রাইভেটকার থেকে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৭টি পাসপোর্ট, ৬টি সীল, মোবাইল ফোন ৪টি এবং নগদ ২৭লাখ ১৯হাজার টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব কর্মকর্তারা বলছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির জানা যায় যে, সে কোন পুলিশ সদস্য নয়। সে বিভিন্ন সময় নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ভূয়া পরিচয়পত্র দেখিয়ে এবং গাড়ীতে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করে ঢাকা শহরে বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছিলো। এছাড়াও তার গাড়ীতে থাকা পাসপোর্ট ও নগদ টাকার বিষয়ে জিজ্ঞাসা করলে কোন সদুত্তর পাওয়া যায়নি।
র‌্যাব-৩-এর একজন কর্মকর্তা জানিয়েছেন, সোমবার সকালে হাতিরঝিলের মন্দির সংলগ্ন সড়ক দিয়ে যাওয়ার সময় পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকারকে সন্দেহের বশে থামানো হয়। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ