Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

রংপুরে পুলিশের কড়া নিরাপত্তা ব্যবস্থা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১:০২ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা মরহুম হুসেইন মুহম্মদ এইচ এম এরশাদের লাশ রংপুরে নেওয়া উপলক্ষে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।
রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান বলেন, জাতীয় পার্টির দুর্গখ্যাত রংপুরে এরশাদের লাশ সম্মান জানাতে ইতোমধ্যে লাখো মানুষ জড়ো হয়েছে। উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকেও লোকজন আসছে। এত মানুষের সমাগমে যাতে কোনো ব্যাঘাত না ঘটে, তাই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
তিনি বলেন, লাশ ক্যান্টনমেন্ট থেকে জানাজার স্থানে নিয়ে আনা-নেয়া ও শ্রদ্ধা নিবেদনে সুশৃঙ্খল পরিবেশ বজায় রাখতে কড়া ব্যবস্থা নেয়া হয়েছে।
এদিকে, আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে এরশাদের লাশবাহী হেলিকপ্টার রংপুরের উদ্দেশে রওয়ানা হয়। সেখানে বাদ-জোহর রংপুর ঈদগাহ মাঠে চতুর্থ জানাজা শেষে তার লাশ হেলিকপ্টারযোগে ফের ঢাকায় আনা হবে। বাদ-আসর বনানীতে সামরিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯
১৭ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন