Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

নিরাপত্তা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১:২৩ পিএম

নিরাপত্তা থাকা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময় আদালতকে আরো বেশি সজাগ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

সকালে রাজধানীতে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একথা বলেন। আজ মঙ্গলবার সকালে পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরে বীরউত্তম ফজলুর রহমান খন্দকার মিলনায়তনে অনুষ্ঠানটি হয়।

অনুষ্ঠানে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪টি ক্যাটাগরিতে মোট ৪৬ জনকে এই পদক প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম স্বাগত বক্তব্য দেন।

পদকপ্র্রাপ্তদের ৯ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক, ১৫ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক, ২ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক সেবা এবং ২০ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক সেবা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন