Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

তুরাগ থে‌কে ক‌লেজছা‌ত্রের লাশ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ২:৩৯ পিএম

গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের (জিসিসি) কড্ডা এলাকায় তুরাগ নদ থে‌কে রু‌বেল হো‌সেন (২০) নামে এক ক‌লেজছা‌ত্রের লাশ উদ্ধার করেছেন কা‌লিয়া‌কৈর ফায়ার সা‌র্ভি‌সের সদস্যরা।
আজ মঙ্গলবার সকা‌লে লাশ উদ্ধার করা হয়। রুবেল গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের দেওয়া‌লিয়াবা‌ড়ি এলাকার র‌বি মিয়ার ছে‌লে ও তিনি ভাওয়াল বদ‌রে আলম সরকারি বিশ্ব‌বিদ্যালয় ও ক‌লে‌জের ডি‌গ্রি দ্বিতীয় ব‌র্ষের ছাত্র ছিলেন।
কালিয়াকৈর ফায়ার সা‌র্ভি‌সের স্টেশন অ‌ফিসার মো. কবীরুল আলম জানান, গত রোববার নৌকা‌যো‌গে বন্ধু‌দের সঙ্গে কালিয়াকৈরে ‌পিক‌নি‌কে যান রু‌বেল। প‌রে কালিয়াকৈর উপজেলার রগুনাথপুর এলাকায় নৌকা থে‌কে তুরাগ ন‌দে লাফ দেন তিনি। এ সময় স্রো‌তের কারণে রুবেল আর পা‌ড়ে উঠ‌তে পা‌রে‌নি। খবর পে‌য়ে কা‌লিয়া‌কৈর ফায়ার সা‌র্ভি‌সের সদস্যরা ঘটনাস্থ‌লে পৌঁছে অনেক খোঁজাখুঁজির পর তা‌কে পাওয়া যায়‌নি।
সকা‌লে কড্ডা এলাকায় তুরাগ ন‌দ থেকে ওই কলেজছা‌ত্রের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সা‌র্ভি‌সের স্টেশন অ‌ফিসার কবীরুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ