Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ২:৫০ পিএম

কুড়িগ্রামের তিন উপজেলায় বন্যার পানিতে ডুবে এক প্রতিবন্ধীসহ চার শিশু এবং পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।
গতকাল সোমবার সকাল থেকে রাত পর্যন্ত চিলমারী, উলিপুর ও ফুলবাড়ী উপজেলায় এ ঘটনাগুলো ঘটে।
চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরির্দশক বাবুল কুমার বলেন, বন্যার পানিতে তিনজনের মৃত্যুর খবর দিয়েছে মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মীরা।
“এরা হলো চিলমারী ইউনিয়নের গাছবাড়ীর মাইদুলের ১৮ মাস বয়সী মেয়ে মনি খাতুন, অষ্টমীর চরের খর্দ্দ বাঁশপাতারী গ্রামের ফরিদুল ইসলামের ৯ মাস বয়সী ছেলে হাসানুল হক এবং রানীগঞ্জের চুনমুল পাড়ার প্রতিবন্ধী বীথি (১০)।”
বাবুল কুমার আরও বলেন, মনিখাতুন খেলতে খেলতে পানিতে পড়ে এবং হাসানুল হক ঘরের মধ্যে খাট থেকে পানিতে পড়ে মারা যায় বলে স্বাস্থ্যকর্মীরা জানান।
উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন বলেন, ইউনিয়নের ব্যাপারী গ্রামে বাড়ির পিছনে খেলতে গিয়ে শিশু হাবিবুল্লাহ (৬) পানিতে ডুবে মারা যায়। সে ওই গ্রামের কৃষক মাহবুরের ছেলে।
ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরজিনা আক্তার স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার কাশিপুর ইউনিয়নের আটোয়াটারী গ্রামের লোকমানের মেয়ে আলো খাতুন (৩) পুকুরের পানিতে ডুবে মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ