Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

পুলিশে চাকুরী দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগের মামলায় এসআই কারাগারে

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৪:১৫ পিএম

আজ পটুয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ১ম আদালতের বিচারক মো: আমিরুল ইসলাম ঢাকার মোহাম্মদপুর থানার এস,আই শামিম আকনকে পুলিশে চাকরী দেয়ার নাম করে ১৪ লাখ টাকা ঘুষ নেয়ার অভিযোগের মামলায় আদালতে আত্মসমর্পন করলে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
মামলার বিবরনে জানা গেছে,মোহাম্মদপুর থানার এসআই শামিম আকন ওতার ভাই বরগুনা থানার কনষ্টেবল আল আমীন জেলার সদর থানার কমলাপুরের মিলন ডাকুয়ার দুই ছেলেকে পুলিশে চাকুরী দেয়ার কথা বলে ১৪ লাখ টাকার চুক্তিতে ব্যাংক একাউন্টের মাধ্যমে ১৩ লাখ ৬৯ হাজার টাকা গ্রহন করে। কি›তু চাকুরী দিতে না পারায় গত ৩/১০/২০১৮ সালে পটুয়াখালীতে কোর্টে মামলা দায়ের করেন মিলন ডাকুয়া।আদালত মামলা আমলে নিয়ে পিবিআইকে মামলার তদন্তভার প্রদান করেন।পিবিআইর পরিদর্শক মো: মতিনুর রহমান অভিযোগের সত্যতা পেয়ে গত ৬/৭/২০১৯ তারিখে আদালতে চার্জশীট প্রদান করেন। গতকাল ১৫ জুলাই সোমবার আদালত অভিযুক্ত দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।আজ এসআই শামিম আকন আদালতে আতœসমর্পন করলে আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।অপর আসামী কনষ্টেবল আল আমীন পলাতক রয়েছে।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাডভোকেট রুহুল আমীন রেজা,আসামী পক্ষে মো: গাজী আল মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে

৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন