Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রথম শ্রেণীতে উন্নীত হলো মির্জাপুর পৌরসভা

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৫:৩১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন এ বিষয়টি নিশ্চিত করেছেন।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত এক চিঠিতে মির্জাপুর পৌরসভাকে “খ” শ্রেণী হতে “ক” শ্রেণিতে উন্নীত করা হয়। স্থানীয় সরকার বিভাগের ৩১মে ২০১১ খ্রি তারিখের ৮১১নং পরিপত্র অনুযায়ী মির্জাপুর পৌরসভাকে “ক” শ্রেণীতে উন্নীত করা হয়েছে বলে পরিপত্রে উল্লেখ করা হয়েছে।
এদিকে মির্জাপুর পৌরসভাকে দ্বিতীয় শ্রেণী হতে প্রথম শ্রেণীতে উন্নীত করণ করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র সাহাদৎ হোসেন, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।
মেয়র সাহাদৎ হোসেন সুমন বলেন, পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করে মাননীয় প্রধানমন্ত্রী মির্জাপুরবাসীকে যে সম্মান দেখিয়েছেন বিগত দিনের ন্যায় ভবিষ্যতে মির্জাপুরের জনগণও তার প্রতিদান দেবেন বলে তিনি উল্লেখ করেন।
উল্লেখ্য ২০০০ সালের ১৮ জুন মির্জাপুর সদর ইউনিয়ন পরিষদকে পৌরসভা ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর পৌরসভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ