Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

ছবির গরমিলে রেজিস্ট্রেশন বিপাকে নার্সিং কলেজের শিক্ষার্থী রিয়াদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৫:৫৫ পিএম

ছবির গরমিলে নার্সিং কলেজের শিক্ষার্থী রিয়াদের রেজিস্ট্রেশন হচ্ছে না। কর্তৃপক্ষের উদাসীনতায় তার শিক্ষা জীবন নিয়ে হতাশ হয়ে পড়েছেন ওই শিক্ষার্থী। অনলাইনে ফরম ফিলাপ করে যে ছবি দিয়েছিল রেজিষ্ট্রেশনের সময় নতুন ছবি দেওয়ায় বিপত্তি দেখা দিয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা কমিউনিটি নার্সিং কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী রিয়াদ হোসেন।

রিয়াদ হোসেন বলেন, নার্সিং কলেজে বিজ্ঞপ্তি দেখে তিনি অনলাইনে ফরম ফিলাপ করেন। ভর্তি পরীক্ষায় কৃতকার্য হয়ে ক্লাস শুরু করেন তিনি। কিন্তু রেজিস্ট্রেশন করতে গিয়ে বাধে বিপত্তি। অনলাইনে যে ছবি দিয়েছিলেন তার সঙ্গে বর্তমানের ছবি মিল না হওয়ায় নার্সিং কলেজ রেজিস্ট্রেশন করতে গড়িমসি করছে। এ অবস্থায় তার শিক্ষা জীবন অনিশ্চয়তার মুখোমুখি হয়ে পড়েছে। এ সমস্যা নিরসনে তিনি শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন বরগুনা জেলার বেতাগি থানাধীন পূর্ব বুড়া মজুমদার গ্রামের বাসিন্দা রিয়াদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ