Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

ভারতে তাইজুলের ৪ উইকেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৯:২৮ পিএম

ভারতের ব্যঙ্গালুরুতে নিজেদের দ্বিতীয় চার দিনের ম্যাচে ব্যাকফুটে বিসিবি একাদশ। শ্রীলঙ্কা সফরে ওয়ানডে দলে ডাক পাওয়া তাইজুল ইসলাম চার উইকেটে নেয়ার পরও ৮ উইকেটে ৩০০ রান তুলে প্রথম দিন শেষ করেছে ড. ডিওয়াই পাতিল ক্রিকেট একাডেমি। ১১২ রান নিয়ে ব্যাট করছেন আশয় সারদেশাই।
টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় ক্রিকেট একাডেমি। এরপর বাকি টপ অর্ডারদের নিয়ে দলকে এগিয়ে নেন সারদেশাই। প্রতিটা জুটি বেশি বড় হতে দেননি তাইজুল। এসময় টানা চার উইকেট নেন তাইজুল। চারটি চার ও তিন ছক্কায় দ্রুত ৪৩ রান করা অধিনায়ক নৌশদ শেখকে ফেরান তাসকিন আহমেদ। ১৩৫ রানে ৪ উইকেট নেন তাইজুল, তাসকিন নেন ৩৩ রানে ২টি।
ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমি ১ম ইনিংস : ৯০ ওভারে ৩০০/৮ (হার্দিক ২০, মনন ২, সারদেশাই ১১২*, নৌশাদ ৪৩, শুভম ৫০, সরফরাজ ১৭, সাইরাজ ১, আমান ৪৩, ইকবাল ৪, মুকেশ ৪*; তাসকিন ১৯-৫-৩৩-২, শহিদুল ১৫-৩-৩৫-১, আরিফুল ৮-৩-১৯-০, তাইজুল ৩০-৫-১৩৫-৪, নাঈম ১৮-৩-৭০-১)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ