Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

পাকুন্দিয়ায় বসতঘর গবাদিপশু পুড়ে ছাই

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সুখিয়া ইউনিয়নের কোষাকান্দা গ্রামে অগ্নিকান্ডে বসতঘর ও গবাদিপশুসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।
গত সোমবার দিবাগত রাত ১১টার দিকে কোষাকান্দা গ্রামের মৃত আবদুর রাশিদের বসতঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান।

জানা যায়, মৃত আবদুর রাশিদের স্ত্রী আমেনা খাতুন গত সোমবার রাতে বসতঘরে একা ঘুমিয়ে ছিলেন। রাত অনুমান ১১টার দিকে ঘরে হঠাৎ আগুন লেগে যায়। এতে বসতঘরসহ ঘরে থাকা খাট, আলমিরা, বিভিন্ন আসবাবপত্র, দুইটি ছাগল, ১০/১৫টি হাঁস-মুরগি পুড়ে ছাই হয়ে যায়। আমেনা খাতুনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে সুখিয়া ইউপির তিন নম্বর ওয়ার্ডের সদস্য মো. এরশাদ উদ্দিন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.নাহিদ হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রওশন করিম ও সুখিয়া ইউপি চেয়ারম্যান মো.আবদুল হামিদ টিটু উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ