Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

ঝিনাইদহ-মাগুরা সড়কে যান চলাচল বন্ধের হুমকি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

ঝিনাইদহ বাস মালিক সমিতি জোরপূর্বক মাগুরার বাস ঝিনাইদহ চলাচলে বাঁধা দেয়ার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকালে মাগুরা বাস-মিনিবাস মালিক গ্রুফ ও জেলা বাস মিনিবাস মোটরশ্রমিক ইউনিয়ন যৌথ সংবাদ সম্মেলন করে। মোটরশ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমানের সভাপতিত্বে তারা অভিযোগ করে জানান, দীর্ঘ প্রায় ৩০ বছর মাগুরা বাস ঝিনাইদহ হয়ে যশোর খুলনায় দুরপাল্লা এক্সপ্রেস আঙ্গীকে চলাচল করে আসছিল। সম্পূর্ন গায়ের জোরে গাড়িগুলো আরাপপুর যেতে দিচ্ছেনা ঝিনাইদহ মালিক সমিতি।

গত ১৫ দিন এ অবস্থা বিরাজ করায় মাগুরার প্রায় ৫০টি গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ফলে এর সঙ্গে জড়িত ২ শতাধিক শ্রমিক বেকার ও যাত্রীরা চরম ভোগান্তির মধ্যে পড়েছে। শ্রমিক নেতা ও মালিক গ্রুপের নেতারা সুষ্ঠ সমাধান না হলে কঠোর কর্মসূচি গ্রহন করতে বাধ্য হবে বলে হুমকি প্রদান করেন। তারা বাধ্য হবে মাগুরার উপর দিয়ে ঝিনাইদহের সকল বাস চলাচল বন্ধ করে দেয়ার কথা তাদের বক্তব্যে বলেন। সংবাদ সম্মেলনে মালিক গ্রুপের সভাপতি মীর আবু সায়িদ, সম্পাদক ইছাহাক মল্লিক, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফোরকান হোসেন, মোটরশ্রমিক ইউনিয়নের সম্পাদক বাবু মিয়া, সহ-সম্পাদক আমীর হোসেন কোষাধ্যক্ষ রকিবুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে মাগুরা জেলা সদরে কর্মরত ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন