Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

নরসিংদী জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

শিক্ষামন্ত্রী ও শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা সফলের উদ্যোগ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কার্যালয় মহাখালীস্থ গাউছুল কমপ্লেক্সে আগামী ৭ আগস্ট বুধবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ড. দিপু মনি ও শিক্ষা প্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে সংবর্ধনা প্রদান করা হবে। এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সফল করার লক্ষ্যে বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন নরসিংদী জেলা শাখা নরসিংদী শহরের অস্থায়ী কার্যালয় মাদরাসায়ে গাউছিয়া পেশোয়ারিয়া বাসাইলে গতকাল সন্ধ্যায় এক প্রস্তুতি সভার আয়োজন করে।

সভায় সভাপতিত্ব করেন জমিয়াতুল মোদার্রেছীন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা মো. আবদুল জামিল। স্বাগত বক্তব্য রাখেন একই সংগঠনের সাধারণ সম্পাদক আবু রায়হান ভূঁইয়া। বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আবুল হোসাইন, সহ-সভাপতি রফিকুল ইসলাম, তাজুল ইসলাম, মঞ্জুরুল হোসেন ফকির, অধ্যক্ষ সাইফুল ইসলাম, আ: রশিদ মুজিবুর রহমান, মোশারফ হোসেন, মাইজুল ইসলাম ভূঁইয়া। সভায় সিদ্ধান্ত নেয়া হয় জামিয়াতুল মোদার্রেছীন নরসিংদী জেলা এই সংবর্ধনা অনুষ্ঠান সফলের লক্ষে আগামী ২১ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত নরসিংদী জেলার ৬ উপজেলায় সফল করে প্রস্তুতি সভা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ