Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

হারের দুঃখেও মজা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

বিশ্বকাপ ক্রিকেটে দলের হারে এতই দুঃখ পেয়েছেন বলে জানিয়েছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন। সম্প্রতি দেয়া এক সাক্ষাতকারে এ কথা জানিয়ে তিনি মজা করে বলেন, হারের ধকল কাটিয়ে উঠতে পারছেন না তিনি। সাক্ষাতকারে দল নিয়ে গর্বও প্রকাশ করেন তিনি।

বিশ্বক্যাপ ফাইনালে ইংল্যান্ডের সাথে সমানে সমানে লড়েও হেরে যায় নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের সামাজিক যোগাযোগমাধ্যমেও ভক্তরা দল নিয়ে গর্ব প্রকাশ করেছেন। নিউজিল্যান্ডবাসী বলছে, ব্ল্যাক ক্যাপস খেলায় হেরেছে তবে তাদের মন জিতেছে।

রেডিও নিউজিল্যান্ডকে দেওয়া এক সাক্ষাৎকারে জেসিন্ডা আরডার্ন বলেন, ‘অন্য সব নিউজিল্যান্ডবাসীর মতো আমিও এ খেলার দুঃখ কাটিয়ে উঠতে পারছি না। তবে ফাইনালে যেভাবে ব্ল্যাক ক্যাপসরা খেলেছে, তাতে আমি খুবই গর্বিত। আমার আশা, সব নিউজিল্যান্ডবাসীই এমনটা ভাবে। কারণ, দল যা খেলেছে, তা অনন্য।’ জেসিন্ডা স্থানীয় গণমাধ্যমকে আরও বলেন, দেশে ফিরলে খেলোয়াড়দের বীরোচিত অভিবাদন জানানো হবে। কারণ, তারা এর যোগ্য। সূত্র : বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন