Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ একরাতে নারীসহ নিহত ৩

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১০:৪৮ এএম | আপডেট : ২:০৪ পিএম, ১৭ জুলাই, ২০১৯

টেকনাফের জাদিমোড়া এলাকায় পুলিশ-বিজিবি সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় এক নারীসহ ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকার ছমিউদ্দিনের স্ত্রী হামিদা বেগম (৩২), চাদঁপুর দক্ষিণ মতলব উপজেলার চরমুকুন্দী এলাকার মো. রেজোয়ান সওদাগরের ছেলে মো. আসমাউল সওদাগর (৩৫) ও যশোর জেলার কোতয়ালী উপজেলার বসুন্দিয়া এলাকার মো. জব্বার আলীর ছেলে নারায়ণগঞ্জের ফতুল্লায় বসবাসকারী মো. জাবেদ মিয়া (৩৪)। মঙ্গলবার রাতে উপজেলার হ্নীলা জাদিমোড়া নাফ নদী সীমান্তে এসব ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফায়সাল হাসান খান জানান, গোপন সংবাদে জানতে পারি একটি ইয়াবার বড় চালান মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করবে। ওই তথ্য অনুযায়ী মঙ্গলবার মধ্যরাতে বিজিবি সদস্যরা হ্নীলা জাদিমোড়া সংলগ্ন সিকলপাড়া এলাকায় একটি গোপন জায়গায় অবস্থান নেয়। এরপর মাদক পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে কোন কিছু বুঝে ওঠার আগেই এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি চালালে পাচারকারীরা পিছু হটে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় ২ ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ