Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

শরণখোলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

বাবুল দাস সভাপতি ও নজরুল সম্পাদক

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১১:৪২ এএম

শরণখোলা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে বাবুল দাস (যুগান্তর/পূর্বাঞ্চল) সভাপতি ও নজরুল ইসলাম আকন (মোহনা টিভি/দৈনিক লোকসমাজ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি অধ্যাপক আঃ মালেক রেজা (দৈনিক বাংলাদেশের খবর/স্পন্দন), যুগ্ম সাধারন সম্পাদক এমাদুল হক শামীম (সংবাদ/লোকসমাজ), কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন (মানবজমিন/খুলনাঞ্চল), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেরা ঝর্না (দৈনিক মানবকন্ঠ), নির্বাহী সদস্য যথাক্রমে আসাদুজ্জামান মিলন (দৈনিক আমার সংবাদ), শেখ মোহাম্মদ আলী (ইত্তেফাক/জন্মভূমি), মিজানুর রাকিব (দৈনিক আমাদের সময়/আলোরকোল), আমিনুল ইসলাম সাগর (দৈনিক ভোরের দর্পন) ও মনিরুজ্জামান আকন (দৈনিক সময়ের খবর)।

প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুজ্জামান খাঁন জানান, নির্ধারিত দিনে প্রত্যেক পদে এককভাবে মনোনায়নপত্র জমা পরায় এবং কোন প্রার্থী প্রত্যাহার না করায় আজ (বুধবার) সভাপতি ও সাধারন সম্পাদকসহ সকল প্রার্থীকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ