Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

এরশাদের রুহের মাগফেরাত কামনা করে গুলশান আজাদ মসজিদে আজ দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ১২:৪৭ পিএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল আজ বুধবার। বাদ আছর রাজধানীর গুলশান আজাদ মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে দলীয় নেতাকর্মী, শুভানুধ্যায়ী ও স্বজনদের উপস্থিত থাকার জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে গতকাল মঙ্গলবার নোয়াখালীর সেনবাগ উপজেলা ও পৌর জাতীয় পার্টির উদ্যোগে পার্টির উপজেলা কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সভায় সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম চৌধুরী সবুজ, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মোঃ হারুন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনোয়ারসহ অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ