Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বন্ধুর মেয়ের সঙ্গে রোমান্সে মজেছেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৩:২৮ পিএম

সালমান খানের নায়িকা মানেই রাতারাতি তারকা খ্যাতি অর্জন। এই লোভ কি কখনো সামলে রাখা সম্ভব! তাই বলে বাবার বন্ধুর সঙ্গে রোমান্স! এটা কিভাবে সম্ভব! হ্যাঁ এটাও সম্ভব। এমনই কিছু ঘটতে চলেছে বলিউড চলচ্চিত্রে। কয়েকদিন আগেই শুরু হয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘দাবাং থ্রী’র শুটিং। শুটিং শুরু হওয়ার পর থেকেই পুরোদমেই চলছে সিনেমাটির কাজ। বর্তমানে শুটিং চলছে ভারতের একটি প্রান্তিক ছোট শহরে। পুরোদমে কাজ করার কারণ একটাই। পূর্বনির্ধারিত ঘোষণা অনুসারে যেন সিনেমাটি মুক্তি দেওয়া যায়।
এরইমধ্যে জানা গেল ভাইজানের একটি কান্ড! কান্ডটি হলো সাল্লু মির্জা বর্তমানে ‘দাবাং থ্রী’র ক্যামেরার সামনে রোমান্সে মজেছেন তার বন্ধুৃ পরিচালক-অভিনেতা মহেশ মঞ্জরেকারের মেয়ে সঙ্গে। তবে আরো আগেই এমন একটি খবর প্রকাশ পেয়েছিল গণমাধ্যমে। সে খবরে অবশ্য জানা গিয়েছিল সালমানের বিপরীতে বন্ধু মহেশ মঞ্জরেকারের মেয়ের অভিনয়ের কথা। কিন্তু সেটা ছিল বড় মহেশের মেয়ে অশ্বামী। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। সুলতানের বিপরীতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মহেশের ছোট মেয়ে সাই। আর এটা হতে যাচ্ছে সাইনার অভিষেক সিনেমা!
এরইমধ্যে সাইকে নিয়ে একটি গানের শুটিংও সম্পন্ন করেছেন ভাইজান। কয়েকদিনের টানা শুটিংয়ে তাদের দুজনকে আরও কয়েকবার দেখা যাবে সিনেমাটির ক্যামেরার সামনে। এমন তথ্যই নিশ্চিত করেছেন নির্মাতা।
সিনেমাটি নির্মাণ করছেন নৃত্য পরিচালক প্রভু দেবা। যদিও এর আগের দুই কিস্তি পরিচালনায় দায়িত্বে ছিলেন অন্য কেউ। ‘দাবাং’-এর প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন প্রযোজক অভিনেতা অনুরাগ কাশ্যপের ভাই অভিনব কাশ্যপ। এরপর দ্বিতীয় কিস্তি পরিচালনা করেন সালমান খানের ভাই অভিনেতা আরবাজ খান। দুইটি সিনেমাই সুপারহিট হয়েছিল। এখন দেখার অপেক্ষা প্রভু দেবার ‘দাবাং থ্রী’ কতোটুকু সফলতা এনে দেয় বক্স অফিসে।
সালমান খান ও সাই ছাড়া ‘দাবাং থ্রী’তে আরও অভিনয় করছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা, আরবাজ খান, দক্ষিণী অভিনেতা সুদীপ সহ অনেকে।
সব কিছু ঠিক থাকলে আগামী ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের।
এদিকে সালমান খান ব্যস্ত রয়েছেন আরও বেশ কয়েকটি সিনেমার কাজে। খুব শীঘ্রই সঞ্জয় লীলা বানসালির ‘ইনসাল্লাহ’র শুটিং শুরু করবেন এই অভিনেতা। সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করবেন আলিয়া ভাট।



 

Show all comments
  • Abul Mia ১৭ জুলাই, ২০১৯, ৮:১৬ পিএম says : 0
    লুচ্চা কোথাকার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৩ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ