Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

নলছিটির নাচনমহল ইউপি নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৪:৩০ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন একমাত্র প্রতিদ্বদ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. হিরন মোল্লা। মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠি প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। হিরন মোল্লা ঝালকাঠি জেলা যুবলীগের সদস্য। আওয়ামী লীগ থেকে মো. সিরাজুল ইসলাম সেলিমকে নৌকা প্রতীক দেওয়ায় দল ও স্থানীয় সংসদ সদস্য আমির হোসেন আমুর প্রতি সম্মান দেখিয়ে তিনি এ নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ২৪ জানুয়ারি নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে নাচনমহল ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বিনাপ্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হন। শূন্যপদে আগামী ২৫ জুলাই ভোট গ্রহণের দিন ধার্য করে নির্বাচন কমিশন। ৩০ জুন মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. সিরাজুল ইসলাম সেলিম ও মো. হিরন মোল্লাসহ পাঁচজন। গত ২ জানুয়ারি তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সারমিন আফরোজ। ৯ জুলাই তিনপ্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন নেওয়ার পরে সিরাজুল ইসলাম সেলিমকে নৌকা ও হিরন মোল্লাকে আনারস প্রতীক প্রদান করা হয়। নির্বাচনে দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সিনিয়র নেতা আমির হোসেন আমুর প্রতি সম্মান জানিয়ে হিরন মোল্লা নির্বাচন থেকে সড়ে দাঁড়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন