Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সখিপুরে পিডিবি’র অবহেলায় বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৫:২৩ পিএম

টাঙ্গাইলের সখিপুরে পিডিবি অফিসের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শফিকুল ইসলাম খান (৫০) নামের এক বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৭জুলাই)সকালে উপজেলার কাহারতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম ওই এলাকার দেলোয়ার খানের ছেলে। জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ (বিউবো) সখিপুর অফিসের পক্ষ থেকে লিখিত নোটিশের মাধ্যমে আজ বুধবার সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ঘোষনা মাইকিং করা হয়। মাইকিং শোনার পর বুধবার সকালে বিদ্যুৎ শ্রমিক শফিকুল কাহারতা গ্রামের বাছেদ মিয়ার পোল্ট্রি খামারে বিদ্যুতের কাজ করতে যায়।

কাজ করার সময় বেলা ১২টার দিকে বিদ্যুৎ সরবরাহ হঠাৎ চালু হলে সে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করে। প্রায়ঃশই এ ধরনের ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। এ বিষয়ে জানতে চাইলে সখিপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, শফিকুল ইসলাম বিদ্যুৎ বিভাগের কোন কর্মচারী নয়। তাছাড়া সে লাইনে কাজ করবে এরকম কোন পূর্ব অনুমতি নেয়নি। এ দিকে আমাদের ১৩২ কেভি গ্রীডের মেরামতের কাজ দ্রুত সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে জানিয়ে বিদ্যুৎ লাইন চালু করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ