Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজধানীর পুরান ঢাকায় ভবনের ছাদ ধসে বাবা-ছেলে নিখোঁজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৬:০৫ পিএম

রাজধানীর সদরঘাটের পাটুয়াটুলীতে পুরনো একটি তিনতলা ভবনের একাংশ ধসে পড়েছে। আগে থেকেই ঝুঁকিপূর্ণ ছিল ভবনটি। এই ঘটনায় ভবনের ভেতরে বাবা ও ছেলে আটকা পড়েছে বলে আশঙ্কা করছেন স্থানীয়রা।

স্থানীয়রা বলছেন, গতকাল বুধবার বেলা দেড়টার দিকে এই ঘটনা ঘটে। তবে ফায়ার সার্ভিস মনে করছে ধসের ঘটনা ঘটেছে আগের রাতেই। ভবনটি এতটাই ঝুঁকিপূর্ণ যে সেখানে উদ্ধার কাজও অনিরাপদ হয়ে পড়েছ। ফায়ার সার্ভিস ভারী যন্ত্রপাতি নিয়ে কাজ করছে। সুমনা ক্লিনিকের পাশে তিনতলা এই ভবনটির একাংশ বুধবার ভোরে ধসে পড়ে। দুপুরে বিষয়টি নিশ্চিত হওয়ার পর তারা ফায়ার সার্ভিসকে খবর দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যে পাশটি ধসে পড়েছে সেখানে সদরঘাটের ফল ব্যবসায়ী জাহেদ আলী ও তার ছেলে থাকতেন। তবে ছেলের নাম তারা জানাতে পারেনি। মঙ্গলবার রাতে ফলের দোকান বন্ধ করার পর থেকে জাহেদ আলীর মোবাইল ফোন বন্ধ।

ফায়ার সার্ভিস বলছে, উদ্ধারের সময় আরেকটি দেয়াল ধসে পড়ে। ভবনটির আশপাশে কোন জায়গায় নেই এবং ভবনে যাওয়ার রাস্তাও খুবই সরু। ফলে উদ্ধার চালাতে বেগ পেতে হচ্ছে। ভবনের নিচে কেউ আটকা পড়েছে কি-না সেটার সন্ধানে তারা কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ