Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

দাদা দাদীর কবরের পাশে সমাহিত সার্জেন্ট গোলাম কিবরিয়া

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৬:১৯ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠী এলাকায় দায়িত্ব পালনকালে কাভার্ডভ্যানের চাপায় নিহত বরিশাল নগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের তৃতীয় জানাযা নামাজ শেষে তার গ্রামের বাড়ি মির্জাগঞ্জের সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাদা দাদীর কবরের পাশে সমাহিত করা হয়েছে।

বুধবার বেলা ১০টা ১৭ মিনিটে নিহত সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের লাশ বহনকারী এ্যাম্বুলেন্স উপজেলার সুবিদখালীতে পৌঁছলে তার সহপাঠী,আত্মীয় স্বজনসহ বিভিন্ন শ্রেনী পেশার শোকার্ত মানুষের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। লাশ গ্রহন করেন পিতা মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক ইউনুস আলী সরদার ।সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলকে শেষ বারের মতো এক নজর দেখতে আসা সহপাঠী,আত্মীয় স্বজন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের ঢল নামে।
১৭ জুলাই বুধবার বেলা ১১টায় সুবিদখালী সরকারী রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে গার্ড অব অনার প্রদান শেষে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।নামাযে জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া,পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান পিপিএম,পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান মোহন মিয়া,পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোঃ গাজী আতাহার উদ্দীন,মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খাঁন মোঃ আবু বকর সিদ্দিকী, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন ও মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাছুমুর রহমান বিশ^াস সহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা,স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা ।

রবিশালের সার্জেন্ট গোলাম কিবরিয়া হিমেল গত ১৫ জুলাই সোমবার বেলা সাড়ে ১২টায় বরিশাল বিশ্ব-বিদ্যালয় জিরো পয়েন্ট এলাকায় কর্তব্যরত অবস্থায় মর্মান্তিক সড়ক র্দূঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই মারা যায়।
বরিশাল নগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়া হিমেল এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ