Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৬:৩২ পিএম

চাঁপাইনাবগঞ্জের শিবগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলে হাফিজুর রহমান (২৬) কে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে আদালত। সেই সাথে ১লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদন্ড দিয়েছে আদালত । বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় প্রদান করেন।
দণ্ডিত হাফিজুর রহমান জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌশুলী এপিপি আঞ্জুমান আরা বেগম জানান, হাফিজুরের বাবা তার মাকে জীবদ্দশায় কিছু জমি লিখে দিয়েছিলেন, এই নিয়ে হাফিজুর প্রায়ই তার মা সাথে রাখাপ ব্যবহার করত। ক্ষোভ থেকে ২০১২ সালের ১২ এপ্রিল তার মা হাফিজাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে নিহত হাফিজার বাবা (দন্ডপ্রাপ্ত আসামীর নানা) আব্দুর রশিদ বাদি হয়ে মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ মোয়াজ্জেম হোসেন হাফিজুরকে আসামী করে ২০১৩ সালের ১০ জানুয়ারী আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এপিপি আঞ্জুমান আরা বেগম জানান, ১৬ জনের সাক্ষ্য ও দীর্ঘ যুক্তিতর্ক উপস্থাপন শেষে বুধবার আসামীর উপস্থিতিতে আদালত রায় দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন