Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

স্বপদেই থাকছেন শাস্ত্রি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৬:৫৭ পিএম

সদ্য শেষ হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে শক্তিশালী ভারত। এরপর প্রকাশ্যে এসেছে দলের মধ্যে থাকা নানান কোন্দলের খবর। কোচিং স্টাফ দলেও পরিবর্তনের কথা উঠেছে। এমনকি প্রধান কোচসহ পুরো কোচিং স্টাফ নিয়োগদানের জন্য ইতোমধ্যে বিজ্ঞাপনও দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে অধিনায়ক বিরাট কোহলি, বিসিসিআই এবং দলের আরো কতিপয় খেলোয়াড় রবি শাস্ত্রির কাজে খুশি হওয়ায় তাকেই প্রধান কোচ হিসেবে রাখতে চাচ্ছেন।

বিসিসিআইর এক কর্মকর্তা নয়া দিল্লি টেলিভিশনকে বলেন, ‘দলের জন্য শাস্ত্রি সব কিছুই সঠিকভাবে করেছেন। তার অধীনে দল টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষে উঠেছে, ওয়ানডে ক্রিকেটে আছে র‌্যাঙ্কিংয়ের দ্বিতীয় স্থানে। একটা খারাপ ম্যাচেই একজন কোচ খারাপ হয়ে যায় না। পুনরায় আবেদন করলে তিনি অগ্রাধিকার পাবেন।’
বিসিসিআইর কাছ থেকে আট কোটি রুপির বেশি বেতন পাওয়া শাস্ত্রি আবারো আবেদন করবেন বলে ধারনা করা হচ্ছে। এছাড়া বোলিং কোচ ভরত অরুণও আবেদন করতে যাচ্ছেন।

কপিল দেবের নেতৃত্বাধীন বর্তমান ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি (সিএও) একজন প্রধান কোচ নির্বাচন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন