Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বার্সেলোনা থেকে প্রস্তাব পায়নি পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৬:৫৯ পিএম

নেইমারের জন্য বার্সেলোনার কাছ থেকে এখনো সুনির্দিষ্ট কোন প্রস্তাব পাওয়া যায়নি বলে জানিয়েছে ফ্রেঞ্চ জায়ান্ট ক্লাব পিএসজি।
স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছিল ব্রাজিলিয়ান তারকাকে ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনতে কাতালান জায়ান্টরা দ্রুতই আনুষ্ঠনিক আলোচনা শুরু করবে। গত দু’দিন ধরে দুই ক্লাবের মধ্যে আলোচনার ইঙ্গিত পাওয়া গেলেও এখনো চূড়ান্ত কিছুই জানা যায়নি। নেইমারকে দলে ফিরিয়ে আনতে বার্সেলোনা ফিলিপ কুটিনহো ও ওসমানে ডেম্বেলেকে ছেড়ে দেবার পস্তুতি নিচ্ছে বলেও গণমাধ্যমগুলো দাবী করেছে।

তবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা এখনো বার্সেলোনার কাছ থেকে সুনির্দিষ্টি প্রস্তাবের অপেক্ষায় রয়েছে। এদিকে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সাথে কুটিনহোর এজেন্ট কিয়া জুরাবজিলয়ানের নিয়মিত যোগাযোগের বিষয়টি এখন আর গোপন নয়।

এক সপ্তাহ দেরীতে হলেও গত সোমবার প্যারিসে পিএসজির অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। অনুশীলনের সময় তিনি লিওনার্দোর সাথে দেখা করে পিএসজি ছাড়ার কথা জানিয়েছেন। পিএসজি কোচ থমাস টাচেলও জানিয়েছেন, কোপা আমেরিকার আগেই নেইমারের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত হয়েছিল। ইনজুরির কারণে নেইমার কোপা আমেরিকায় খেলতে পারেননি। টাচেল বলেন, ‘আমি সবকিছুর জন্য প্রস্তুত আছি। আমাদের অবশ্যই তাকে ছাড় দিতে হবে। এ ব্যপারে অবশ্য আমি ব্যক্তিগতভাবে তার সাথে কথা বলিনি। এটা সম্পূর্ণভাবে ক্লাবের সিদ্ধান্ত। এখানে আমার বলার কিছুই নেই।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন