Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সৌদি আরবে হজ্ব পালন অবস্থায় গোদাগাড়ীর নারী হাজীর মৃত্যু

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:১৮ পিএম

সৌদি আরবে হজ্ব পালনরত অবস্থায় রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার নারী হাজি কুলসুম বেগম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গোদাগাড়ী পৌর এলাকার কাচারীপাড়া গ্রামের মৃত মাও. এরফান উদ্দীনের সহধর্মীনি ও সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলামের মা।

সাদিকুল ইসলাম বলেন, বুধবার সৌদি সময় ভোর ৪ টা ১০ মিনিট আর বাংলাদেশের সময় সকাল ৭ টা ১০ মিনিটের সময় কাবা শরীফের দিকে যাওয়ার উদ্দেশ্যে হাঁটতে হাঁটতে হঠাৎ মাথা ঘুরে বসে পড়ে এর একটু পরেই তিনি মৃত্যুর কোলে ঢোলে পড়েন। এই সময় নিহত নারীর সঙ্গে তার ছোট ছেলে ব্যাংক কর্মকর্তা সাইফুল ইসলাম সঙ্গে ছিলেন।

মরহুম হাজী নারীর জানাযা আজ সৌদি আরব সময় যোহর নামাজের পরে অনুষ্ঠিত হবে যা বাংলাদেশ সময় বিকেলে ৪ টা। পরে জান্নাতুন মোয়াল্লায় দাফন করা হবে। তিনি গত ১৫ জুলাই ভোর সাড়ে ৬ টায় বাংলাদেশ হতে ফ্লাইটে চড়েন।

এদিকে তার মৃত্যুর খবর এলাকায় পৌছলে শোকের ছায়া নেমে আসে এবং সর্বস্তরের জনগণ মরহুমের পরিবারকে সমবেদনা জানান। মরহুম নারী হাজির ছেলে সাদিকুল ইসলাম তার মায়ের পক্ষ হতে সকলের নিকট দোয়া চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ