Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

এইচএসসি পরীক্ষায় ফেল করায় পরীক্ষার্থীর আত্মহত্যা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:২৩ পিএম | আপডেট : ৭:২৭ পিএম, ১৭ জুলাই, ২০১৯

দিনাজপুরের ফুলবাড়ীতে পরীক্ষায় ফেল করায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে নকুল কুমার (২০) নামে এক এইচএসসি পরীক্ষার্থী।
গতকাল বুধবার বেলা ১টায় ফুলবাড়ী রেলগেট বাজারের সন্নিকটে লালমনি হাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী, লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।
নিহত এইচএসসি পরিক্ষার্থী নকুল কুমার পার্বতীপুর উপজেলার আনান্দ বাজার এলাকার অকিল চন্দ্র সরকারের ছেলে।

পরিবারের সদস্যরা জানায় নকুল কুমার ভবানীপুর কলেজের মানবিক শাখার ছাত্র, সে ২০১৯ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা দিয়েছিল। গতকাল বুধবার এইচএসসি পরিক্ষার ফলাপল প্রকাশ হলে সে জানতে পারে, সে ফেল করেছে। এই খবর জানার পরেই সে আত্মহত্যা করে।

ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনের সহকারী ষ্টেশন মাস্টার ইসরাফিল ইসলাম বলেন, লালমনি এক্সপ্রেস (৭৫২) ট্রেনটি বন্যার কারনে, গতকাল বুধবার নিদিষ্ঠ পথ রেখে এই পথে ঢাকা যাচ্ছিল। ট্রেনটি ফুলবাড়ী রেরগেট বাজারের সন্নিকটে আসলে ওই পরিক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দেয। এতে ট্রেনের নিচে কাটাপড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ