Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

পিছিয়ে গেল প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:৩৩ পিএম | আপডেট : ৭:৪৭ পিএম, ১৭ জুলাই, ২০১৯

প্রভাসের নামটা উচ্চারিত হলেই চোখে ভাসে ‘বাহুবালী’ কিংবা ‘বাহুবালী-২’। কারণ বক্স অফিসে সুনামী ঘটিয়েছিল এই অভিনেতার এই সিনেমা দুটি। দুইটি সিনেমাতে ব্যাপক সফলতা পরও দীর্ঘ সময় গড়িয়েছে কিন্তু প্রভাসের নতুন কোনো সিনেমা উপভোগ করতে পারেননি দর্শক। তা নিয়ে ভক্তদের মনে অবশ্য এতোটুকু দু:খ নেই। কারণ কিছুদিনের মধ্যেই এই অভিনেতার একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ইতোমধ্যেই সিনেমাটির টিজারও প্রকাশ পেয়েছে ইউটিউবে। ১ মিনিট ৩৯ সেকেন্ড ব্যাপ্তি এই টিজারেও প্রভাস বাহুবালীর মতোই ঝড় তুলেছেন ভক্তদের মনে। টিজারটিতে প্রভাসের সঙ্গে সিনেমাটির নায়িকা শ্রদ্ধা কাপুরও দেখিয়ে দিয়েছেন নিজের কারিশমা। আর তা নিয়ে ইতোমধ্যেই শ্রদ্ধা সুন্দরীর প্রশংসায় মজেছেন বলিউড বাসীরা।
খুব শীঘ্রই সিনেমাটির ট্রেলার প্রকাশের কথা রয়েছে। এছাড়া সিনেমাটি সম্পর্কে সম্প্রতি আরও একটি সংবাদ প্রকাশ পেয়েছে। আগামী ১৫ আগস্ট ছিল ‘সাহো’ মুক্তির দিন। কিন্তু সেটা আর হচ্ছে না। কারণ নির্মাতা সূত্রে ইতোমধ্যেই জানা গিয়েছে সিনেমাটির মুক্তির দিন পেছানো হয়েছে। তবে খুব বেশি দিন পেছানো হয়নি। ১৫ আগস্টের পরিবর্তে সিনেমাটি মুক্তির নতুন দিন ধায্য করা হয়েছে ৩০ আগস্ট। তার মাতে মাত্র ১৫ দিন পেছানো হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ।
কিন্তু হঠাৎ করে কেনোই বা পেছানো সিদ্ধান্ত নেওয়া হয়েছে? নির্মাতার একটি ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সাহো’র পোস্ট প্রাডাকশনের বেশ কিছু কাজ এখনও বাকি। আর সেকারণে তড়িঘড়ি করে সিনেমাটি মুক্তি দিতে নরাজি ন নির্মাতা। সামান্য দেরি হলেও যেন দর্শক কোনো ভাবেই সিনেমাটি দেখে প্রতারিত না হন। এই দিকটাতে লক্ষ রেখেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
তবে সংশ্লিষ্টদের ধারণা সিনেমাটি মুক্তির তারিখ আসলে এই কারণে পেছানো হয়নি। আসছে ১৫ আগস্ট ‘সাহো’র সঙ্গে আরো দুইটি ভালো সিনেমার মুক্তি দেওয়া হচ্ছে। আর সে কারণেই মূলত সিনেমাটির ব্যবসায়িক দিকে তাকিয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন সিনেমাটি সংশ্লিষ্টরা। কারণ বড় বাজেটের এই সিনেমাটি নিয়ে কোনো ধরণের ঝুঁকি নিতে চান না প্রযোজক। আগামী ১৫ আগস্ট ‘সাহো’র সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’। এছাড়া জন আব্রাহামের একটি সিনেমাও এই একই তারিকে মুক্তি দেওয়া হবে।


‘সাহো’র টিজারের লিঙ্ক: 

https://www.youtube.com/watch?v=HiwFJ97qUx4

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন