Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে দুদকের হাতে সহকারী সেটেলমেন্ট কর্মকর্তাসহ ২ জন আটক

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৭:৫৮ পিএম

দিনাজপুর সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তারা সদর উপজেলা সেটেলমেন্ট অফিসে অভিযান চালিয়ে সহকারী সেটেলমেন্ট কর্মকর্তাসহ ২ জনকে আটক করেছে। এসময় ঘুষ গ্রহণের ২০ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।

আজ বুধবার বিকাল ৫টায় দিনাজপুর শহরের কসবা মিশন রোডে সদর উপজেলা সেটেলমেন্ট কার্যালয়ে দুদক এই অভিযান চালায়। আটককৃত ২ জন কর্মকর্তা হলেন সেটেলমেন্ট কার্যালয়ের সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা স.ম আসাদুজ্জামান ফেরদৌস (৫৫) ও প্রসেস সার্ভেয়ার শহিদুল ইসলাম (৫২)।

দিনাজপুর সমন্বিত দুদক জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, দিনাজপুর সদরের উপশহর ৫নং ব্লকের জামিল উদ্দীনের ছেলে শাহিন হোসেন দুদকের অভিযান করেন যে, তার একটি জমির আপীল কেস (যার মামলা নং- ৩৮৩২/১৪) নিস্পত্তি করে দেওয়ার লক্ষ্যে আটক ২ কর্মকর্তা ৫০ হাজার টাকা ঘুষ দাবী করেন। বুধবার বিকেলে ঘুষের ৫০ হাজার কিছু অংশ ২০ হাজার টাকা নিয়ে আসেন শাহিন। সে সময় সমন্বিত দিনাজপুর জেলা দুদকের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশের নেতৃত্বে দুদকের সদস্যরা অভিযান চালিয়ে নগদ ২০ হাজার টাকাসহ তাদেরকে আটক করা হয়। সেটেলমেন্ট কর্মকর্তার কার্যালয় থেকে বেশ কিছু ব্যাংকের জমা বহি, চেক বই ও কাগজপত্র জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ