Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

১ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, জনতার হাতে ধর্ষক আটক

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৮:১৭ পিএম

দিনাজপুরের পল্লীতে প্রথম শ্রেনীর শিশুকে ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনককে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করেছে স্থানীয় জনগণ। আটককৃত ধর্ষকের নাম মমিন ইসলাম ওরফে এরশাদ।

কোতয়ালী থানার তদন্ত কর্মকর্তা বজলুর রশিদ জানান, সদর উপজেলার ৯ নং আস্করপুর ইউনিয়নের পূর্বপাড়া গৌরীপুর গ্রামের আবদুল জলিল এর কন্যা স্থানীয় ব্রাক স্কুলের ১ম শ্রেনীর ছাত্রী তাসনিম-কে স্থানীয় একটি পুকুর পাড়ে একা পেয়ে এরশাদ ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে ধর্ষক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জনতা তাকে ধরে স্থানীয় চেয়ারম্যান জিয়াউর রহমানের কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যান তাকে কোতয়ালী পুলিশে সোপর্দ করেছে। ধর্ষিত মেয়েটির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক ধর্ষক এরশাদের বাড়ী একই গ্রামে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সোয়া আটটা) মামলার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ