Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

‘ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ’ মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

আগামীকাল ‘ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ’, ‘ঝুটা কাহিঁ কা’ এবং ‘পেনাল্টি’ মুক্তি পাবে। এই ফিল্ম তিনটিই গত শুক্রবার মুক্তি পাবার কথা ছিল। স্পোর্টস ড্রামা ‘পেনাল্টি’ মুক্তি পাচ্ছে রুদ্রাক্ষ ফিল্মস এবং তেনজানাইট পিকচার্সের ব্যানারে। প্রযোজনা করেছেন নীলেশ সাখিয়া, ঋতু শ্রীবাস্তবা এবং আদিত্য শ্রীবাস্তবা। শুভম সিংয়ের পরিচালনায় অভিনয় করেছেন কে কে মেনন, মনজোত সিং, শশাঙ্ক অরোরা, রাঘব ঝিগরান, সৃষ্টি জৈন, মোহিত নয়ন এবং বিনয় শ্রীবাস্তবা। সিদ্ধান্ত মাধব সঙ্গীত পরিচালনা করেছেন। লাভলি ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে অ্যাকশন ফিল্ম ‘ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ’ মুক্তি পাবে।

অজয় সিং রাজপুত ফিল্মটি প্রযোজনা করেছেন। মনোজ কে. ঝার পরিচালনায় অভিনয় করেছেন জিমি শেরগিল, মাহি গিল, নন্দিশ সিং, সৌরভ শুকলা, সুপ্রিয়া পিলগাঁওকর, পবন মালহোত্রা, মনোজ পাহভা, যশপাল শর্মা এবং সুধীর পাণ্ডে। সঙ্গীত পরিচালনায় সাজিদ-ওয়াজিদ। কমেডি ফিল্ম ‘ঝুটা কাহিঁ কা’মুক্তি পাচ্ছে সোহাম রকস্টার এন্টারটেইনমেন্ট এবং শান্তকেতন এন্টারটেইনমেন্টসের ব্যানারে। দীপক মুকুট এবং অনুজ শর্মা ফিল্মটি প্রযোজনা করেছেন। স্মিপ ক্যাংয়ের পরিচালনায় অভিনয় করেছেন নাতাসা স্ট্যানকোভিচ, ঋষি কাপুর, জিমি শেরগিল, সানি সিং নিজ্জার, লিলেট দুবে, মনোজ জোশি, রাজেশ শর্মা, নিমিশ মেহতা এবং ওমকার কাপুর। ধর্ম বিশ এবং আমজাদ নাদিম সঙ্গীত পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন