Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

নেছারাবাদে ওয়ালটনের ফ্রীজ কিনে ভাগ্য খুলল রিক্সাওয়ালা রহিমের

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ২:৩২ পিএম

পরিবারের প্রয়োজনে ওয়ালটনের ২৫০ লিটারের একটি ফ্রিজ কিনে দশ লক্ষ টাকা পুরস্কার জিতলেন নেছারাবাদ উপজেলার কামারকাঠি গ্রামের রিক্সা চালক আব্দুর রহিম(৩৫)।

ফ্রিজ কিনে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করেছিলেন তিনি। আর এর বদৌলতে রিক্সাওয়ালা রহিমের ঘরে এখন আনন্দের বন্যা।

টাকা পেয়ে রহিমের স্ত্রী ও দুই ছেলে সহ তাদের পরিবারে বাধভাঙা উচ্ছাস বইছে। সামন্য একটু জায়গায় টিনশেড শেড ঘরে বসবাস করা রহিম এখন ওই টাকা দিয়ে গড়তে চান ছেলেদের ভবিৎষত।

ওয়ালটনের পুরস্কার জয়ী মিলিনিয়ারি আব্দুর রহিমের সাথে কথা বলে জানা যায়, গত ৯ জুলাই স্বরূপকাঠির ওয়ালটনের শো-রুম মেসার্স হক এন্টার প্রাইজ থেকে একটি ফ্রিজ কেনেন তিনি। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে ১০ দশ লক্ষ টাকার মেসেজ পান নিজ মোবাইলে এস,এম,এস। পরে ১৮ জুলাই বৃহস্পতিবার আব্দুর রহিমকে চেকের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ওই টাকা দেওয়া হয়।

পুরস্কার জয়ী আব্দুর রহিম বলেন, ফ্রীজ কেনা তার সম্ভব নয়। তার মা বৃদ্ধ মানুষ। মাকে একটু ভাল মন্দ খাওয়াতে হয়। সব সময় বাজার করা হয়ে ওঠেনা। তাই মাছ তরকারি একটু ফ্রীজে রাখতে সব সময় প্রতিবেশির ঘরে যেতেও খারাপ লাগত তার। তাই কষ্ট করে ফ্রীজটি কিনতে গিয়ে পুরস্কার জিতে খুলে গেল গরীব রিক্সা চালক রহিমের ভাগ্যর দুয়ার।

বৃহস্পতিবার উপজেলার স্বরূপকাঠি পৌরসভা অফিস এলাকায় বসে আনুষ্ঠানিকভাবে ওই চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির, নেছারাবাদ ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, ওসি কে,এম তারিকুল ইসলাম, হক এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারি মোঃ মুহিদুল ইসলাম, ওয়ালটনের সেলস এন্ড মার্কেটিং বিভাগের ডেপুটি ডাইরেক্টর মোঃ মশিউর রহমান, সহকারি ডেপুটি ডাইরেক্টর মোঃ মিজানুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ