Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সান্তাহার জংশন থেকে দুদিন ট্রেন চলাচল বন্ধ

বন্যার পানিতে তলিয়েগাছে রেলপথ বেড়েছে যাত্রী দুর্ভোগ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৩:৩৬ পিএম

সান্তাহার-ললমনিরহাট রেলপথ বন্যার পানিতে ডুবে যাওয়ায় সান্তাহার জংশন ষ্টেশন থেকে আদমদীঘি,নশরৎপুর,তালোড়া, কাহালু, বগুড়া, গাবতলি, পীরগাছা, বামনডাঙ্গা, গাইবান্ধা, বেনারপাড়া, লালমনিরহাট, কুড়িগ্রাম ও দিনাজপুরের মধ্যে চলাচলকারী সকল প্রকার ট্রেন চলাচল দুদিন যাবৎ বন্ধ রয়েছে। তবে লারমনিরহাট থেকে ঢাকাগামী আন্তঃ নগর লালমনি ও রংপুর থেকে ঢাকাগামী রংপুর ্এক্স্রপ্রেস ট্রেন পার্ব্বতীপুর-সান্তাহার হয়ে চলাচল করছে বলে রেলওয়ে সুত্রে জানাগেছে।

সান্তাহার রেলওয়ে সুত্রে জানাযায়, গত বুধবার ভোর রাতে গাইবান্ধা- বোনারপাড়ার মধ্যর্বতী বাদিয়াখালি নামকস্থানে রেললাইন দুই থেকে তিন ফুট পানীর নীচে তলিয়ে যায়। এতে রেললাইন ভেঙ্গে গিয়ে রেল যোগযোগ বিছিন্ন হয়ে পরে। ফলে সান্তাহার জংশন ষ্টেশন থেকে আদমদীঘি, নশরৎপুর,তালোড়া, কাহালু, বগুড়া,গাবতলি,পীরগাছা,বামনডাঙ্গা,গাইবান্ধা, বেনারপাড়া, লালমনিরহাট, কুড়িগ্রাম দিনাজপুর মধ্যে চলাচলকারী সকল প্রকার ট্রেন চলাচল দুদিন যাবৎ বন্ধ রয়েছে। এতে যাত্রী সাধারন চরম দুর্ভোগে পরেছে। তবে লারমনিরহাট থেকে ঢাকাগামী আন্তঃ নগর লালমনি ও রংপুর থেকে ঢাকাগামী রংপুর ্এক্স্রপ্রেস ট্রেন পার্ব্বতীপুর-সান্তাহার হয়ে চলাচল করছে বলে রেলওয়ে সুত্রে জানাগেছে। সান্তাহার ষ্টেশন মাষ্টার রেজাউল করিম ডালিম বিষয়টি নিশ্চিত করেছে। কবে লাগাদ এসব রেলরুটে ট্রেন চলাচল করবে এনিয়ে সান্তাহার জংশন ষ্টেশন মাষ্টার রেজাউল করিম ডালিমের সাথে কথা বললে তিনি বলেন বন্যার পানি নেমে গেলে লাইন সংস্কার করার পর ট্রেন চলাচর শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যা পরিস্থিতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ