Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

পাইরেসির শিকার হৃতিক রোশনের ‘সুপার থার্টি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৪:২৯ পিএম

গত ১২ জুলাই মুক্তি পেয়েছে হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’। সিনেমাটিতে হৃতিক অভিনয় করেছেন পাটনার বিখ্যাত গনিতবিদ আনন্দ কামারের ভুমিকায়। মুক্তির পর সিনেমাটি বেশ ভালোই ব্যবসা করছিল। বক্স অফিসে প্রায় শত কোটির দ্বার প্রান্তে পৌচ্ছেছে সিনেমারটির ব্যবসা। এই ধারাবাহিকতা আর হয়তো ধরে রাখতে পারবেন না হৃতিক। এরইমধ্যে বিপদ ঘন্টাও বেজে গিয়েছে হৃতিকের কপালে। কারণ ইতোমধ্যেই ‘সুপার থার্টি’ পাইরেসির শিকার হয়েছে।
কুখ্যাত পাইরেসি সাইট তামিলরর্কাসই হৃতিকের এই সিনেমাটি পাইরেসি করেছে বলে খবর প্রকাশিত হয়েছে। ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছেন সিনেমাটির পাইরেসির খবর। এ নিয়ে সংবাদ মাধ্যমে কথাও বলেছেন সিনেমাটির নির্মাতা বিকাশ বহেল।
তিনি জানিয়েছেন, শুধু মাত্র একটি সিনেমাই নয়, এই ইন্ডাস্ট্রি ধ্বংশ করতেই এমন ষড়যত্র হচ্ছে। ‘সুপার থার্টি’ যে উদ্দেশ্যে নির্মাণ করা হয়েছে তার শতভাগ আউটপুট না পেতেই বিষাক্ত ছবলের স্বীকার হয়েছে। শুধু তাই নয়, এ ঘটনার তীর্ব প্রতিবাদও জানান এই পরিচালক।
দর্শকদের পাশাপাশি ‘সুপার থার্টি’ সপরিবারে উপভোগ করেছেন বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার। হৃতিক রোশন অভিনীত এ সিনেমাটি মুখ্যমন্ত্রীর বেশ ভালো লেগেছে। সিনেমাটি উপভোগের পর সাংবাদিকদের সামনে প্রশংসাও করেছেন তিনি। শুধু প্রশংসার মধ্যেই সীমাবদ্ধ ছিলেন না এই মন্ত্রী। তার রাজ্য বিহারে ‘সুপার থার্টি’ সম্পূর্ণ ভাবে কর মুক্ত করে দেন। এতে সংশ্লিষ্টরা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সেই সঙ্গে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতে একদমই ভুল করেননি হৃতিকেরও।
এদিকে শুধু ‘সুপার থার্টি’ই নয়, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বেশির ভাগ সিনেমাই তামিলরর্কাস থেকে পাইরেসি হয়েছে বলে খবর রয়েছে। তাদের হাত থেকে রেহায় পইনি ‘আর্টিকল ১৫’, ‘স্পাইডার ম্যান ফার ফ্রম হোম’, ‘ওহ বেবি’ এবং শহিদ কাপুরের ‘কবীর সিং’ও।
ভিডিও লিঙ্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ