Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৬:১৮ পিএম

জয়পুরহাট শহরের সার্কিট হাউজ মোড় এলাকায় মটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে মিজান মন্ডল নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন জন তাদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট-হিলি সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত মিজান মন্ডল পাঁচবিবি উপজেলার শিমুলতলী গ্রামের মৃত ইয়াছিন আলী মন্ডলের ছেলে। আহতরা হলেন- সদর উপজেলার আরাম নগর গ্রামের মৃত ফজলু মন্ডলের ছেলে নজরুল ইসলাম (৫০), কয়তাহার গ্রামের তায়েব আলীর ছেলে আবু তাহের (৫৪), বিষœপুর গ্রামের মাহবুব হোসেনের ছেলে সাজু (১৮)।

জয়পুরহাট সদর থানার (ওসি তদন্ত) মুমিনুল হক জানান, বৃহস্পতিবার দুপুরে শহরের সার্কিট হাউজ এলাকায় মিজান মন্ডল মটরসাইকেলযোগে তার অফিসে যাচ্ছিলেন এসময় শহরগামী একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে মিজানসহ কয়েকজন গুরুতর আহত হয়। তাদের স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। মিজানের অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হলে পথি মধ্যে তার মৃত্যু হয়।

New layer...


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ