Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

১ সেপ্টেম্বরের মহা সমাবেশ সফল করতে বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছিনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৭:৩৯ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিনের উদ্যোগে আগামী ১ সেপ্টেম্বর রাজধানী ঢাকার গওছুল আজম মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিতব্য সারাদেশের মাদ্রাসা প্রধাণদের নিয়ে যে মহা সমাবেশ হবে ওই মহা সমাবেশ সফল করতে বগুড়ায় জমিয়াতুল মোদার্রেছিনের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহষ্পতিবার বাদ আছর বগুড়ার ঐতিহ্যবাহী ঠণঠনিয়া নুরুন আলা নুর ফাজিল মাদ্রাসায় সংগঠনের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি অধ্যক্ষ মাওঃ আব্দুল হাই বারী। সভায় বক্তব্য রাখেন জেলা সিনিয়র সহ-সভাপতি ও জোড়া নজমুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষ এএইচএম শহিদুল ইসলাম, জেলা সম্পাদক ও ঠনঠনিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাও ঃ রাগেব হাসান ওসমানী, জেলা যুগ্ম সম্পাদক ও গাবতলী আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ রেজাউল বারী, তরফ সরতাজ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাও ঃ ইসমাইল হোসেন, কাহালু ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাও ঃ এবিএম হাফিজুর রহমান, অধ্যক্ষ আব্দুল মান্নান, অধ্যক্ষ আনম ইয়াহইয়া, তালোড়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ জিএম মুস্তাফিজুর রহমান, উনাহত সিংড়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ শাহাদৎ হোসেন, সোনাতলা সৈয়দ আহমদ আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল মোমিন, শিবগঞ্জ উপজেলা সেক্রেটারী জনাব মোকছেদুর রহমান দুলু, অধ্যক্ষ হেলাল উদ্দিন, অধ্যক্ষ আব্দুল হাই বেগ, অধ্যক্ষ এনামুল হক, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যক্ষ আব্দুস শাকুর, সুপারিনটেনডেন্ট মাওঃ ইকরামুল হক, হাফেজ আব্দুল মান্নান, মাওঃ হযরত আলী, উপাধ্যক্ষ আব্দুল হাদী, অধ্যক্ষ আব্দুল মান্নান প্রমুখ।
সভায় ১ সেপ্টেম্বরের মহাসমাবেশ যে কোন মুল্যে সফল করার লক্ষ্যে কতিপয় গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়। মহাসমাবেশে বগুড়া থেকেই দেড় শতাধিক মাদ্রাসা প্রধাণ অংশ গ্রহন করবেন বলেও জানানো হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ