Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

এক ভক্তের ভালোবাসায় আপ্লুত সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৭:৪৪ পিএম

সাধারণ মানুষের ভালোবাসা পেয়ে একজন সাধারণ মানুষই যে কখন অসাধারণ হয়ে ওঠেন সেটা বোঝা সত্যিই কঠিন। ওপর ওয়ালার অশেষ রহমতে রাতারাতিই তারকা খ্যাতি পেয়ে যেতে পারেন কেউ। কিন্তু সেই খ্যাতি বা ভালোবাসা কয়জনেই বা ধরে রাখতে পারেন? তবে এদিক থেকে বলিউড সুপারস্টার সালমান খান একটু এগিয়েই রয়েছেন। সেটা তার বিভিন্ন কাজ কর্মে প্রকাশ পায়। নি:সন্দেহে বলা যায় সালমান খানের কোটি কোটি ভক্ত রয়েছে বিশ্ব জুড়ে। আর সাল্লু মির্জাও তার ভক্তদের বেশ সম্মান করেন। যদিও ভিন্ন ভিন্ন সময়ে কয়েকটি বিছিন্ন খবরও জন্ম হয়েছে সালমানের বিরুদ্ধে। কয়েকজন ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করায় সংবাদের শিরোনামে স্থান হয়েছে ভাইজানের।
তবে তার উল্টো খবরেরও কিন্তু কম নয়। এই অভিনেতা তার সর্বশেষ সিনেমা ‘ভারত’ মুক্তির আগে এমনই এক ঘটনার জন্ম দিয়ে সংবাদে উঠে এসেছিলেন। এক ক্ষুঁদে ভক্তর সঙ্গে বাজে আচরণের জন্য সালমান তার নিজের নিরাপত্তায় নিয়োজিত এক ব্যক্তিকে কষে চড় মারেন প্রকাশ্যে। আর তাতেই বোঝা যায় ভক্তের প্রতি সুলতানের ভালোবাসা ও সম্মান।
সালমান যেমন প্রমাণ করেন ভক্তদের প্রতি তার ভালোবাসা। ঠিক একই ভাবে বা তার চেয়েও অনেক বেশি ভক্তরাও প্রমাণ দেন সালমানের প্রতি তাদের ভালোবাসার। সম্প্রতি এমনই একটি ঘটনার জন্ম দিয়েছেন ইরানে একজন ভক্ত। আর তাতে সালমান রীতিমতো আপ্লুত। সম্প্রতি সালমান তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে একটি প্রতিবন্ধী মেয়ে তার পা দিয়ে প্রিয় তারকা সালমান খানের ছবি আঁকছেন।
ভিডিওটি শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘ঈশ্বর তোমার মঙ্গল করুন। তুমি যে পরিমাণে ভালোবাসা দিয়েছো তা ফেরত দিতে পারব না। কিন্তু তোমার জন্য অনেক ভালোবাসা ও শুভেচ্ছা।’
ভিডিও লিঙ্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৩ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ