Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

রংপুরে পল্লীনিবাস-এ কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৭:৪৮ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার রুহের মাগফিরাত কামনার্থে বৃহস্পতিবার দিনব্যাপী কোরআন খানি ও বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে পল্লীবন্ধু’র সমাধি অঙ্গনে দিনব্যাপী কোরআন খানি শেষে বাদ আছর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, বগুড়া-আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. নুরুল ইসলাম তালুকদার, সাবেক এমপি সাহানারা বেগম, এরশাদের চাচাতো ভাই সামসুজ্জামান মুকুল, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, কেন্দ্রীয় সদস্য হাসানুজ্জামান নাজিমসহ জাতীয় পার্টি রংপুর জেলার সকল উপজেলা, ইউনিয়ন এবং রংপুর মহানগরীর ৩৩টি ওয়ার্ডের নেতা-কর্মী, ছাড়াও এরশাদ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গনেশপুর বায়তুনমামুর জামে মসজিদের খতিব মাওলানা মোঃ হুসেইন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন