Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

মানবপাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

তরুণী উদ্ধার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:১৬ এএম

চাকরির প্রলোভন দেখিয়ে ভারতে পাচার চেষ্টার দায়ে তিন মানবপাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো- তানজিলা (২০), মুন্নি বেগম (৩৫) ও আনিছ ওরফে বাবু (২৪)। এ সময় মিম আক্তার (১৭) নামে এক ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। র‌্যাব-৪ সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, ভিকটিম মিম আক্তার দিনাজপুরের একটি বিদেশি এনজিওর কিশোরী সংশোধনালয়ে ছিলেন। গ্রেফতার তানজিলা তাকে ফুসলিয়ে উন্নত জীবনযাপন ও চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকায় আসতে বলে। তার কথামত মিম ঢাকায় আসলে তানজিলা তাকে অপর পাচারকারী মুন্নি বেগমের পল্লবীর বাসায় নিয়ে যায়। তারা মিমকে ৮ দিন আটকে রেখে ভারতে পাচারের পরিকল্পনা করে।

এরমধ্যে মিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব। মঙ্গলবার রাত থেকে বুধবার রাত পর্যন্ত চেষ্টা চালিয়ে তাদের অবস্থান সনাক্ত করা হয়। পরে ভুক্তভোগী মিমকে উদ্ধারসহ পাচারকারী চক্রের তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ