Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

একজনের মৃত্যুদণ্ড

সিলেটে জোড়া খুন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

সিলেটের গোলাপগঞ্জে জোড়া খুনের মামলায় একজনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত।
গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আমিনুল ইসলাম এ রায় দেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ নিজাম উদ্দিন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত কামরুল ইসলাম গোলাপগঞ্জ উপজেলার মেহেরপুর গ্রামের ফারুক মিয়ার পুত্র। এছাড়া একই গ্রামের মুহিবুর রহমানের ছেলে রানু মিয়াকে তিন বছরের সাজা দিয়েছেন আদালত। মামলার অপর দুই আসামি মনোয়ারা বেগম এবং আয়েশা আক্তারকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

২০১৫ সালের ১২ ফেব্রুয়ারি গোলাপগঞ্জের মেহেরপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রুবেল আহমেদ ও ফারুক মিয়ার উপর হামলা চালায় আসামিরা। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবেল ও ফারুক।
ঘটনার দুই দিন পর নিহতদের বোন নাজিরা বেগম চারজনকে আসামি করে গোলাপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ওই বছরের ২০ জুন আদালতে চার্জশিট দাখিল করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ