Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে আগামী ১ সেপ্টেম্বর রাজধানী ঢাকার গাউসুল আজম মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিতব্য সারাদেশের মাদরাসা প্রধানদের নিয়ে যে মহা সমাবেশ হবে ওই তা সফল করতে বগুড়ায় জমিয়াতুল মোদার্রেছীনের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বাদ আছর বগুড়ার ঠণঠনিয়া নুরুন আলা নুর ফাজিল মাদরাসায় সংগঠনের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল হাই বারী। বক্তব্য রাখেন জেলা সিনিয়র সহ-সভাপতি ও জোড়া নজমুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষ এএইচএম শহিদুল ইসলাম, জেলা সম্পাদক ও ঠনঠনিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা রাগেব হাসান ওসমানী, জেলা যুগ্ম সম্পাদক ও গাবতলী আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা রেজাউল বারী, তরফ সরতাজ ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ইসমাইল হোসেন, কাহালু ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা এবিএম হাফিজুর রহমান, প্রিন্সিপাল আব্দুল মান্নান, প্রিন্সিপাল আনম ইয়াহইয়া, তালোড়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল জিএম মুস্তাফিজুর রহমান, উনাহত সিংড়া আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শাহাদৎ হোসেন, সোনাতলা সৈয়দ আহমদ আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মোমিন, শিবগঞ্জ উপজেলা সেক্রেটারি মোকছেদুর রহমান দুলু, প্রিন্সিপাল হেলাল উদ্দিন, প্রিন্সিপাল আব্দুল হাই বেগ, প্রিন্সিপাল এনামুল হক, প্রিন্সিপাল আবুল কালাম আজাদ, প্রিন্সিপাল মাহবুবুর রহমান, প্রিন্সিপাল আব্দুস শাকুর, সুপারিনটেনডেন্ট মাওলানা ইকরামুল হক, হাফেজ আব্দুল মান্নান, মাওলানা হযরত আলী, উপাধ্যক্ষ আব্দুল হাদী, প্রিন্সিপাল আব্দুল মান্নান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ