Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক অঙ্গনে রহস্য ছিল দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজ উদ্দিন আহমেদের সন্তান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজকে ঘিরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার সৃষ্টি করেন তিনি। কী করতে যাচ্ছেন রাজনৈতিক অঙ্গনে। গতকাল সেই রহস্যের অবসান ঘটান সোহেল তাজ।
স্বাস্থ্য সমস্যা, ধর্ষণ সমস্যা, সড়কে অনিরাপত্তা, উদ্বাস্তু জীবন-যাপনসহ শত শত সমস্যায় জর্জরিত এ দেশ। এসব সমস্যার সরাসরি সমাধান দিতে মানুষের বাড়ি বাড়ি গিয়ে কড়া নাড়বেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। গতকাল রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলন করেন সোহেল তাজ। তিনি জানান, এ কাজটি করতে চান একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে। লাইফস্টাইলবিষয়ক এ রিয়্যালিটি শোর নাম ‘হটলাইন কমান্ডো’। এটি প্রচারিত হবে আরটিভিতে।
সাধারণ মানুষের সমস্যাগুলো কীভাবে সমাধান করবেন সেটার বর্ণনা দিয়ে সোহেল তাজ বলেন, দর্শকরাই আমাদের শোতে কল করবে। আমরা সেই কল গ্রহণ করলে আপনার কী সমস্যা, তা সরেজমিনে গিয়ে আপনার দরজায় কড়া নেড়ে আপনার কাছ থেকে জেনে নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ