Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রোটিয়া সফরে নারী ক্রিকেট দল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

দক্ষিন আফ্রিকার ইমার্জিং নারী দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ ইমার্জিং নারী ‘এ’ দল এই সফরের জন্য ২০ জুলাই দেশ ছাড়বে। নিগার সুলতানার নেতৃত্বে ১৪ সদস্যের দল ২৩ জুলাই প্রথম ওয়ানডে ম্যাচ খেলবে। ৪ আগষ্ট তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সিরিজ শেষ করবে প্রমীলারা।
সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ জুলাই প্রিটোরিয়াতে, একই ভেন্যুতে ২৫ জুলাই দ্বিতীয় ম্যাচ, ২৮ জুলাই তৃতীয় ম্যাচ খেলবে নারী দল। ওয়ানডে সিরিজের পর শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ ৩১ জুলাই, দ্বিতীয় ম্যাচ ২ আগষ্ট ও তৃতীয় ম্যাচটি ৩ আগষ্ট অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টিতে প্রতিটি ম্যাচের ভেন্যু হাম্মানসক্রাল। এর আগে ২১ জুলাই ও ২২ জুলাই প্রস্তুতির সুযোগ পাবে নারীরা।
১৪ সদস্যের দল: নিগার সুলতানা (অধিনায়ক), শারমিন সুলতানা, মুর্শিদা খাতুন হ্যাপি, সোবহানা মোস্তারি, খাদিজা-তুল-কোবরা, ফাহিমা খাতুন, সুরাইয়া আজমিম, শায়লা শারমিন, নাহিদা আকতার, ফারিহা ইসলাম ত্রিসনা, ঋতু মনি, সানজিদা ইসলাম, নুজহাত তাসনিয়া, শারমিন আকতার সুপ্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ