Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

পাটুরিয়া-দৌলতদিয়ায় ১০ কিমি যানজট, যাত্রীদের চরম দুর্ভোগ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১০:৪৬ এএম

পদ্মা নদীতে পানি বৃদ্ধি ও প্রচণ্ড স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে ফেরি চলাচল। এতে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় ১০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। ফেরি পারাপারের অপেক্ষায় রয়েছে সহস্রাধিক যানবাহন। দৌলতদিয়ায়ও সড়কে গাড়ির দীর্ঘ সারি। ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে থেকে নাভিশ্বাস যাত্রীসাধারণের।


শুক্রবার সকাল ৯টায় পাটুরিয়ার ফেরি পারাপারের জন্য অপেক্ষমাণ এক যাত্রী জানান, তিনি ৫ ঘণ্টা ধরে গাড়িতে বসে আসেন। গাড়ি এগোচ্ছে না। তিনি জানান, দৌলতদিয়ায়ও একই চিত্র। সড়কে যানবাহনের সারি যেন ফুরাচ্ছে না। এদিকে তীব্র গরমে যাত্রীসাধারণের করুন অবস্থা।

বিআইডব্লিউটিসি সূত্রে জানা গেছে, গত কয়েক দিন পদ্মার পানি বৃদ্ধি ও তীব্র স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফলে আগের সময়ের চেয়ে পারাপারে তিনগুণ বেশি সময় লাগছে। এতে পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ লাইন তৈরি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাটুরিয়া-দৌলতদিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ