Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বিয়ের আগেই অর্জুনের তৃতীয় সন্তানের মা হলেন বান্ধবী গ্যাব্রিয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১:২৫ পিএম

অর্জুন রামপালকে নিয়মিত অভিনয় করতে দেখা যায় না। ব্যবসা এবং ব্যক্তিগত কাজেই তিনি ব্যস্ত থাকেন এখন। প্রথম স্ত্রী মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটিয়ে অর্জুন রামপাল মজেছেন গ্যাব্রিয়েলের প্রেমে। মাঝে মধ্যেই তাদের উষ্ণ প্রেমের ছবি প্রকাশ পায় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি ভারতের শক্তিশালী একটি গণমাধ্যমের খবরে জানা যায়, অর্জুন বিয়ের আগেই গ্যাব্রিয়েলের গর্ভে তার তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন।
গত বুধবার (১৭ জুলাই) বান্ধবীর প্রসব যন্ত্রণা উঠলে তাকে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করেন অর্জুন। গ্যাব্রিয়েলকে দেখতে প্রথম স্ত্রী মেহের ও অর্জুনের দুই মেয়ে ওই হাসপাতালে ছুটে যান। দুই সন্তান মনিকা এবং মায়রার এই উপস্থিতি শুধু গ্যাব্রিয়েলই নয়, মুগ্ধ করেছেন বাবা অর্জুন রামপালকেও। কারণ অর্জুনের ধারণা ছিল তার দুই মেয়ে হয়তো কোনো ভাবেই গ্যাব্রিয়েল অর্থাৎ তাদের সৎ মাকে মেনে নিবে না। এদিক থেকে বলতেই হয় মেয়েদের দিক থেকে অর্জুন তাহলে হাপ ছেড়ে বেচেছেন।
এদিকে অভিনেতার সঙ্গে প্রথম স্ত্রী মেহেরের বিচ্ছেদের খবরটি প্রকাশ্যে আসে গত বছর ২৫ জুলাই। জানা যায়, এখনও নাকি তাদের আইনগত সেপারেশন হয়নি।
অন্যদিকে গ্যাব্রিয়েলের সঙ্গে অভিনেতার পরিচয় হয় ২০১৭ সালে আইপিএলের সময়। আইপিএলের একটি দলের ব্রান্ড অ্যাম্বাসেডর ছিলেন গ্যাব্রিয়েল। ওই দলটির অতিথি আপ্যায়নের দায়িত্ব ভার ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই অর্জুনের এক বন্ধুর মাধ্যমে তাদের দুজনে আলাপ হয়। তবে অল্প সময়ের মধ্যেই সেই আলাপ রুপ পায় ঘনিষ্ঠতায়। এরপরই দুজনকে দেখা যায় এক সঙ্গে দেশ বিদেশ ঘুরতে। এবং উষ্ণ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে। এক সঙ্গে ঘুরে বেড়ালেও অভিনেতা কিন্তু এই সুন্দরীকে এখনো বিয়ে করেননি। তবে বিয়ের আগেই যেহেতু সন্তান জন্ম দিচ্ছেন তাতে এটা নিশ্চিত খুব শট টাইমেই তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

 



 

Show all comments
  • ruhul amin ১৯ জুলাই, ২০১৯, ৩:৪৮ পিএম says : 0
    marriage is no more necessary
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্জুন রামপাল
আরও পড়ুন