Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

এখনই দেখে নিন প্রিয় তারকার বৃদ্ধ বয়সের চেহারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ৪:০২ পিএম

আপনার পছন্দের তারকার বৃদ্ধ বয়সের চেহারা ঠিক কেমন হবে। সেটা হয়তো মাঝে মধ্যে অভিনয়ের খাতিরে দেখতে পেয়েছেন। তবে প্রযুক্তির এই যুগে হাতে মেকআপ করে বৃদ্ধ তারকাকে দেখার কোনো প্রয়োজনই নেই। তারকাদের অভিনয়ের খাতিরেই তাদের বৃদ্ধ বয়সের চেহারা দেখিয়ে থাকেন। কিন্তু সাধারণ মানুষ তো আর তাদের ভবিষ্যৎ চেহারা খানি ঠিক কেমন হবে সেটা জানতে পারেন না। আর সে কারণেই হয়তো একটি অ্যাপের জন্ম হয়েছে। এখন মোবাইলের বাটনে কয়েকটি ক্লিক করেই জানা যাবে এ ব্যপারে।
ইতোমধ্যেই সবাই হয়তো জানতে পেরেছেন প্রযুক্তি এমনই একটি অ্যাপ উপহার দিয়েছেন। আপনার বয়স সেটাই হোক না কেনো তাতে কি হয়েছে? মুহুর্তেই আপনি আপনার বৃদ্ধ বয়সের সম্ভাব্য চেহারা খানির একটি প্রতিছবি জানতে পারবেন। এরইমধ্যে ফেস অ্যাপ নামক এই অ্যাপটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। সেটার প্রমাণ দেখা যায় সোশ্যাল মিডিয়াতে ঢু মারলে।
শুধু সাধারণ মানুষই নয়, এই অ্যাপে নিজেদের ভবিষ্যৎ চেহারা খানি এক নজর দেখতে হুমড়ি খাচ্ছেন বলিউড তারকারাও। এই তালিকার শীর্ষেই আছেন সালমান খান, শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার, হৃতিক রোশন, অজয় দেবগণেরা। আপনিও আবার এক বার দেখে নিন প্রযুক্তি নির্ভর আপনার প্রিয় তারকাদের বুড়ো বয়সের চেহারা খানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন